শিরোনাম

6/recent/ticker-posts

Header Ads Widget

প্রেমিককে নয়, প্রেমিকের বাবাকে বিয়ে করলো এক প্রেমিকা!

সামাজিক যোগাযোগমাধ্যমে কতো কিছুই না শোনা যায়, এবং ভাইরালও হয় এরকম একটি ভিডিও এবার ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে, প্রেমিককে নয়, প্রেমিকের বাবাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন এক তরুণী। এই অসম বিয়ের সিদ্ধান্তের পেছনে কারণটাও কম চমকপ্রদ নয়। প্রেমিককে দুঃখ দূর করতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান ওই তরুণী।

টিকটকে পোস্ট করা এক ভিডিওতে প্রেমিকের বাবাকে বিয়ে করার কারণ জানিয়েছেন ওই তরুণী। 

তিনি জানান, সম্প্রতি তার প্রেমিকের মা মারা গেছেন। মায়ের জন্য ভীষণ মন খারাপ থাকে প্রেমিকের। তাই প্রেমিকের এই দুঃসময়ে তার পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন ওই তরুণী।  প্রেমিকের দুঃখ দূর করতে যেকোনো কিছু করতে পারেন বলে ভিডিওতে দাবি করেছেন ওই তরুণী। 

ভিডিওতে মেয়েটি বলেন, আমার প্রেমিকের মা মারা গেছেন। আমি আমার প্রেমিকে দুঃখী দেখতে চাই না। তাই আমি তার বাবাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি যেন আমার প্রেমিক তার মাকে ফিরে পায়। 

এদিকে মেয়ের ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয় যায়। নেটিজেনরা ওই তরুণীর এমন সিদ্ধান্তে একদম হতবাক হয়ে গেছে। অবশ্য কেউ কেউ প্রেমিকের দুঃখ দূর করতে পেমিকার এই আত্মত্যাগের প্রশংসা করেছেন। 

টিকটকে পোস্ট করা তার ভিডিওতে এ পর্যন্ত ১২ লাখের বেশি মানুষ লাইক দিয়েছেন। ভিডিওতে মন্তব্য করেছেন প্রায় ৪০ হাজার মানুষ। আর ভিডিওটি এখন পর্যন্ত দেখা হয়েছে ১০০ লাখের বেশিবার। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ